চারপাশে স্বর্গদুতেরা | Story of Angels

চারপাশে স্বর্গদুতেরা | Story of Angels


১৯৮৬ সালে বিলি গ্রাহাম স্বর্গদূত বা ফেরেশতা নিয়ে একটি বই লিখেছিলেন। বইটিতে তিনি এক আশ্চর্যজনক কাহিনির অবতারণা করেন। বর্ণনা করেছেন। স্কটল্যান্ডের জন প্যাটন ছিলেন ম্যালিনেশিয়ান দেশ ভানুয়াটুর নিউ হেব্রিডস দ্বীপপুঞ্জের একজন ধর্মপ্রচারক বা মিশনারি। এক রাতে স্থানীয় এক উপজাতি যোদ্ধারা মিশনের সদর দফতর ঘিরে ফেলে তারা প্যাটনদের পুড়িয়ে এবং অন্যান্যদের মেরে ফেলার পরিকল্পনা করে।

আপনি যেমন ধরে নিতে পারেন, জন প্যাটন এবং তার স্ত্রী আতঙ্কিত হয়ে পড়ে এবং ঈশ্বর তাদের যোদ্ধাদের হাত থেকে বাঁচার তার জন্য সারা রাত ধরে প্রার্থনা করেন। সকালে সুর্য়ের ফুটলে আক্রমণ না যোদ্ধাদের চলে যেতে দেখে তারা অবাক হয়।

এক বছর পর সেই গোত্রের প্রধান খ্রিষ্ট ধর্মে দীক্ষিত হন। সেই রাতে তাদের আলাপচারিতার সময় জন প্যাটন প্রধানকে যেই রাতে তারা তাদের মারতে এসেছিল সেই রাতের কথা জিজ্ঞেস করলেন। কোন তাদের বাড়িঘর পুড়িয়ে দিতে এবং হত্যা করতে গিয়ে করতে কোন জিনিসটি  যোদ্ধাদের সামনে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল?

প্যাটনের প্রশ্নে প্রধান তার কাছে জানতে চাইলেন, “আপনাদের সাথে যে মানুষগুলি ছিল তারা কারা?”

প্যাটন উত্তর দেন:“কই, আমার স্ত্রী এবং আমি ছাড়া তো আর কেউ আমাদের সাথে ছিল না!

প্রধান প্যাটনকে বলেন যে তিনি এবং তার যোদ্ধারা মিশন সদর দফতরের চারপাশে উজ্জ্বল বস্ত্র পরিহিত অবস্থায় অস্ত্র হাতে শত শত লোককে পাহারা দিতে দেখেছে।

 

সূত্র: বিলি গ্রাহাম, এঞ্জেলস। 

Post a Comment

Previous Post Next Post